মাধ্যমিক গণিত গোলক (অধ্যায় 12) - মক টেস্ট (Mock Test) 2025 । Madhyamik Mathematics Online MCQ Mock Test Series

মাধ্যমিক গণিত গোলক (অধ্যায় 12) - মক টেস্ট (Mock Test) 2025 । Madhyamik Mathematics Online MCQ Mock Test Series

মাধ্যমিক গণিত মক টেস্ট। দশম শ্রেণির অংক । অধ্যায় ১২ গোলক  MCQ Mock Test

বর্তমান সময়ে MCQ মাধ্যমিক পরীক্ষায় খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাড়িয়েছে। এবং এই MCQ সঠিক করলে প্রাপ্ত নম্বরের পরিমান ও বেড়ে যায় । তাই MCQ এর উপর অনেক জোর দেওয়া প্রয়োজন। এবং তার জন্য চায় বেশি বেশি প্রাকটিস এবং পরীক্ষা দেওয়া , যার মধ্য দিয়ে তুমি তোমার দুর্বলতা বা প্রস্তুতি কে যাচাই করতে পারবে। এই প্রস্তুতি কে আরও সুদৃঢ করার জন্য Infoeducations.com তোমাদের জন্য নিয়ে এসেছে প্রতিটা বিষয়ের MCQ MOCK Test

WBBSE Madhyamik Mathematics Mock Test / Wbbse Class 10 Mathematics Chapter 12 Sphere Mock Test / মাধ্যমিক গণিত গোলক মক টেস্ট : - Info Educations তোমাদের জন্য নিয়ে এসেছে মাধ্যমিক পরীক্ষা 2025 দশম শ্রেণীর গণিত বিষয়ের অধ্যায় ১২ গোলকের  খুবই গুরুত্বপূর্ণ MCQ MOCK TEST। 

বাংলায় দশম শ্রেণীর গণিত মক টেস্ট || Golok Mock Test Free

গণিত বিষয়ের অধ্যায় 12 গোলকের  Mock Test মক টেস্টটি তোমাদের সিলেবাস এর উপর ভিত্তি করে অভিজ্ঞ শিক্ষক ও শিক্ষিকাদের দ্বারা বাছাই করা গুরুত্বপূর্ণ প্রশ্ন গুলি দিয়ে তৈরী হয়েছে। তাই এই প্রশ্নগুলি মাধ্যমিক পরীক্ষা 2025 এ আসার সম্ভাবনাও অনেক অনেক বেশি। এই মক টেস্টটি তোমাদের অংক বিষয়ের গোলক অধ্যায়ের  MCQ প্রস্তুতিতেও অনেক বেশি সাহায্য করবে। কারণ তোমরা এখানে নিত্য নতুন প্রশ্নের সম্মুখীন হবে। যাতে করে তোমাদের ধারণাও অনেক বাড়বে।

WBBSE Madhyamik Mathematics Mock Test- তোমাদের জন্য থাকছে 20 টি প্রশ্ন , আর প্রতিটি প্রশ্নের মান 5 করে।   সঠিক করলে 5 Points  পাবে আর ভুল করলে 0 পাবে। প্রতিটা প্রশ্নের জন্য 2 Minutes করে সময় পাবে। 

Math Mock Tests for Sphere - Class 10

Subject (বিষয়)

Mathematics (গণিত)

Class  (শ্রেণী)

10 (দশম)

Chapter  (অধ্যায়)

12

Name of The Chapter (অধ্যায়ের নাম)

Sphere (গোলক)

Total Questions (প্রশ্ন সংখ্যা)

20

Total Marks  (পূর্ণমান)

100

Times of each question

2 Minutes

Mock Test টি দেওয়ার জন্য নিচের দেওয়া Start Quiz Button এ ক্লিক করো।

মাধ্যমিক গণিত মক টেস্ট / অধ্যায় 12 গোলক MCQ মক টেস্ট দেওয়ার পর সাথে সাথে রেজাল্ট পেয়ে যাবে এবং যেগুলি ভুল হয়েছে তার সঠিক উত্তর পেয়ে যাবে। তোমাদের যদি মনে হয় কোথাও যে , কোনো প্রশ্নের উত্তর ভুল দেওয়া আছে তাহলে তোমরা অবশ্যই নিচে দেওয়া Contact Form অথবা কমেন্ট করে (Comment) প্রশ্ন নাম্বার এবং প্রশ্নটি টুকে সঠিক উত্তর সাবমিট (Submit) করবে। আশা করছি তোমাদের এই মক টেস্ট দেওয়ার ফলে অনেক বেশি উপকৃত হবে এবং মক টেস্টটি কেমন লাগলো অবশ্যই নিচে কমেন্ট করে জানাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

Enter Your Comment

নবীনতর পূর্বতন